Block Office Recruitment 2024: পশ্চিমবঙ্গে ব্লক অফিসে কর্মী নিয়োগ শুরু 15 হাজার টাকা বেতন দেখুন বিস্তারিত

Published By: Su Sangbad Desk | Published On:

Block Office Recruitment 2024: পশ্চিমবঙ্গ রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য দুর্দান্ত সুখবর একাধিক জেলার ব্লক অফিসে চাকরির বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। কোন কোন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে এবং কারা কারা সেই পদের জন্য আবেদন করতে পারবেন, শিক্ষাগত যোগ্যতা কি রাখা হয়েছে বয়সসীমা কি চাওয়া হয়েছে আবেদন ফর্ম কিভাবে ডাউনলোড করবেন। আবেদন করার লাস্ট ডেট কবে রয়েছে আবেদন করতে কোন কোন ডকুমেন্ট এর প্রয়োজন রয়েছে এই পদের জন্য প্রতি মাসে বেতন কত টাকা দেওয়া হবে সমস্ত কিছু আজকে এই প্রতিবেদনার মাধ্যমে জেনে নেবো।

WhatsApp Channel Join Now
Telegram Channel Join Now

উল্লেখ্য ব্লক প্রোগ্রাম কো-অর্ডিনেটর (Block Programme Coordinator) পদে নিয়োগে জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত করা হয়েছে। বিজ্ঞপ্তি নম্বর (598/Genl/Health/BPC/2024)। এই পদের জন্য আবেদনকারীদের বয়স ন্যূনতম 40 বছরের মধ্যে হতে হবে এবং প্রার্থীর বয়স হিসেব করা হবে 01/07/24 তারিখ অনুযায়ী এছাড়াও এসসি, এসটি, ওবিসি দের বয়সে ছাড় দেয়া হবে।

কারা আবেদন করতে পারবেন:- 

এই পদের জন্য আবেদন করতে অবশ্যই চাকরিপ্রার্থীদের স্নাতক পাস হতে হবে। তবে আবেদন করতে সঙ্গে স্বাস্থ্য বিভাগে কমপক্ষে দুই বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। এই চাকরির জন্য প্রার্থীদের প্রতি মাসে 15000 টাকা করে বেতন দেওয়া হবে। পাশাপাশি সরকারি অন্যান্য সুযোগ-সুবিধা পেয়ে থাকবে চাকরিজীবীরা।

আবেদন পদ্ধতি:- 

ব্লক প্রোগ্রাম কো-অর্ডিনেটর পদের জন্য চাকরিপ্রার্থীরা আবেদন করতে পারবেন অফলাইনে। আবেদন পদ্ধতির ফর্মটি এই প্রতিবেদনে নিচে দেওয়া থাকবে সেখান থেকে ডাউনলোড করে প্রয়োজনীয় ডকুমেন্টগুলি অ্যাটাচ করে স্পীড পোস্টের মাধ্যমে নিচে দেওয়া ঠিকানায় আপনাদের পাঠিয়ে দিতে হবে এই পদ্ধতির মাধ্যমে আপনাদের আবেদন পদ্ধতিটি সেরে নিতে হবে।

আবেদনপত্র স্পিড পোস্টের মাধ্যমে এই ঠিকানায় পাঠিয়ে দিতে হবে:-

The Sub-Divisional Officer & Member Secretary,Islampur Sub Division AT: Islampur, PO. Islampur,Dist. Uttar Dinajpur, Pin: 733202

আবেদন করার শেষ তারিখ:- এই শূন্য পদে আবেদন করার শেষ তারিখ 23 আগস্ট 2024 ।

ফর্ম ডাউনলোড করার লিংক:- Download

অফিসিয়াল নোটিশ ডাউনলোড করার লিংক:- Click

অফিসিয়াল ওয়েবসাইট:- Click 

About Author